ড্র’তে শুরু চসিক ও বন্দরের

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যসোসিয়েশনের যৌথ আয়োজনে ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় সাইফ পাওয়ারটেক সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ-২০২৩-২৪ আসরে ড্র দিয়ে শুরু করেছে চসিক একাদশ ও চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি।

এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল ৫ম দিনে এ দুই অফিস দলের খেলা গোলবিহীন শেষ হয়েছে। সম শক্তির উভয় দলই এ খেলায় গোলের সুযোগ পেয়েও জালের ঠিকানা খুঁজে পায়নি। বন্দরের গোলরক্ষক আনিস দুই দফা নিশ্চিত গোলের সুযোগ প্রতিহত করে ম্যাচসেরার পুরস্কার লাভ করেন। সিজেকেএস কাউন্সিলর মো. এনামুল হক তার হাতে পুরস্কার তুলে দেন। খেলার ১০ মিনিটে প্রথম সুযোগ আসে বন্দর ক্রীড়া সমিতি’র।

অধিনায়ক মেহেদী রয়েল ফাঁকায় থেকেও বল জালে পাঠাতে ব্যর্থ হন। কয়েক মিনিট ব্যবধানে চসিক একাদশের ডালিম বর্মণ গোলমুখে শট নিতে বিলম্ব করায় বন্দরের গোলরক্ষক আনিস দলকে বিপদমুক্ত করেন। আক্রমণের ধারা অব্যাহত রেখে ৩৭ মিনিটে আবারো সূবর্ণ সুযোগ পায় চসিক একাদশ। বামপ্রান্ত থেকে মহিবুল্লাহ’র সেন্টার গোলমুখে পেয়ে তানিন সরকারের শট সাইডবারের নিচে লেগে প্রতিহত হলে নিশ্চিত গোলবঞ্চিত হয় আনোয়ারের শিষ্যরা। এরপর দ্বিতীয়ার্ধে একবার বন্দরের ফরহাদ মনা’র পাওয়ার শট ক্রসবার উচিয়ে বাইওে চলে যায়। আরেকবার গোলমুখে ফাঁকায় থেকেও চসিকের মহিবুল্লাহ বলে সংযোগ করতে না পারায় এগিয়ে যাওয়া হয়নি। শেষ দিকে সমরের দুর্দান্ত শট আনিস অসাধারণভাবে প্রতিহত করে দেন।

আজকের খেলা: মাদারবাড়ী উদয়ন সংঘ-কাস্টমস স্পোর্টস ক্লাব (বিকেল ৩টা ৩০)।