টেকনাফে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি পরিদর্শনে দুই বাহিনীর প্রধান

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ »

বাংলাদেশ পুলিশের আইজি ড. মো. বেনজীর আহমেদ ও র্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজারের টেকনাফ মেরনি ড্রাইভে পুলিশ কল্যাণ ট্রাস্টের নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত জমি পরিদর্শন করেছেন।
এ সময় সেখানে পুলিশের অবকাঠামো নির্মাণ পরিকল্পনার অংশ হিসেবে মানচিত্র উপস্থাপন করা হয়। ২৬ জুলাই বিকেলে টেকনাফের সাবরাং ইউনিয়নের মেরিন ড্রাইভ জিরো পয়েন্টে গাড়ী যোগে পৌঁছেন এই দুই বাহিনীর প্রধান। কিন্তু এ সফরে কোন মিডিয়াকর্মীদের সঙ্গে কথা বলেনি তাঁরা। এবিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান বলেন,
২৭ জুলাই টেকনাফের সাবরাং ইউনিয়নের খুরের মুখ এলাকায় মেরিন ড্রাইভের সমুদ্র সৈকতের পাশে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি পরির্দশন করেন। এতে সেখানে ‘সাবরাং অ্যামিউসেন্ট পার্ক’সহ নামে বিভিন্ন স্থাপনা গড়ে তোলা পরিকল্পনার মানচিত্র উপস্থাপনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন, কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ, কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি তারিকুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমানসহ শীর্ষ কর্মকর্তারা।
এর আগে, ২৫ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে পৃথক হেলিকপ্টারযোগে তারা কক্সবাজার বিমান বন্দরে অবতরণ করেন।
বিমানবন্দর থেকে সরাসরি যোগদেন জেলা পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, এপিবিএনের তিন ব্যাটালিয়ন ও র্যাবের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে জরুরি বৈঠক করেন।