জশনে জুলুসের প্রচারে গণমাধ্যম ব্যাপক ভূমিকা পালন করছে

মিডিয়া উপকমিটির সভায় সুফি মিজান

নিজস্ব প্রতিবেদক »

আসন্ন জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সফল করে তোলার লক্ষে বহুমুখী কার্যক্রমের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির পিএইচপি হাউজে জশনে জুলসে ঈদে মিলাদুন্নবী (দ.) মিডিয়া উপকমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় জুলুসের মিডিয়া কাভারেজসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন আনজুমান এ রাহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, মিডিয়া উপ-কমিটির প্রধান ও আনজুমান সহ-সভাপতি আমির হোসেন সোহেল, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল সেক্রেটারি জেনারেল সামশুদ্দিন, অ্যাসিস্টেন্ট সেক্রেটারি এস এম গিয়াস উদ্দিন সাকের, ফিন্যান্স সেক্রেটারি এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রটারি মাহবুবুল আলম, গাউসিয়া কমিটি বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল হক, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, দক্ষিণ জেলার সভাপতি ও আনজুমান সদস্য কামরুদ্দিন সবুর, আবদুল হাই মাসুম, আশেকে রসুল বাবু, মোহাম্মদ হোসেন খেকান, মাওলানা আবদুল্লাহ, ছাবের আহমদ, আহসান হাবীব চৌধুরী হাসান, সাইফুল ইসলাম সিদ্দিকী, আবদুল লতিফ সরকার, মাওলানা আবদুল মালেক ইমরুল কায়েস, আরিফুর রহমানও অধ্যাপক আবদুল মান্নান প্রমুখ।

মাসিক তরজুমানর সহকারী সম্পাদক আ ন ম তয়ৈব আলীর সঞ্চালনায় সভায় সুফি মিজান বলেন, যে কোনো আদর্শ ও দর্শনকে প্রচার প্রসারে মিডিয়ার ভূমিকা অগ্রগণ্য। চট্টগ্রামে আনজুমান কর্তৃক আয়োজিত ঐতিহ্যবাহী জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী(দ.) এর ব্যাপক লোকসমাগম এবং পৃথিবীর সর্বশ্রেষ্ঠ ধর্মীয় র‌্যালি হিসেবে বিশ্বের বুকে তুলে ধরেছে গণমাধ্যম। আগামী ২৮ সেপ্টেম্বর আওলাদে রাসুল রাহনুমায়ে শরিয়ত ও তরিকত আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ ছাহেব কিবলা, পীর এ বাঙালি আল্লামা সাবির শাহ ছাহেব কিবলা ও আল্লামা কাশেম শাহ ছাহেব কিবলার উপস্থিতিতে জশনে জুলুস অনুষ্ঠিত হবে। এবারও গণমাধ্যমগুলো তাদের সহযোগিতা অব্যাহত রাখবে বলে আশা করেন সুফি মিজান। সভাশেষে জুলুসের সফলতা ও দেশ-জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।