ছাত্রকে পিটুনি মাদ্রাসাশিক্ষক কারাগারে

সুপ্রভাত ডেস্ক »

চট্টগ্রামের শিশু শিক্ষার্থীকে পেটানোর ঘটনায় গ্রেফতার মাদ্রাসা শিক্ষক মোহাম্মদ ইয়াহিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। খবর বিডিনিউজের।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদার এ আদেশ দেন বলে চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) হুমায়ুন কবীর জানান।

তিনি বলেন, ইয়াহিয়াকে আদালতে হাজির করা হলেও তাকে রিমান্ডে নিতে বা তার জামিনের জন্য কোনো আবেদন করা হয়নি।

গত মঙ্গলবার বিকালে হাটহাজারী পৌর এলাকার আল মারকাযুল কোরআন ইসলামিক অ্যাকাডেমির আবাসিক শিক্ষার্থী শিশুসন্তানকে দেখতে যান তার মা। পরে চলে যাওয়ার সময় শিশুটি মায়ের পেছন পেছন ছুট দেয়। তা দেখে শিক্ষক ইয়াহিয়া তাকে ঘাড় ধরে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে বেদম মারধর করেন।

শিশুটিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর গভীর রাতে সেখানে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমীন আট বছরের শিশুটিকে উদ্ধার এবং শিক্ষক ইয়াহিয়াকে ধরে আনেন। কিন্তু শিশুটির পরিবারের পক্ষ থেকে তখন কোনো অভিযোগ না করায় শিক্ষককে গত বুধবার সকালে ছেড়ে দেওয়া হয়।

গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে ওই দিন বিকালে রাঙ্গুনিয়ার বাড়ি থেকে ইয়াহিয়াকে গ্রেফতার করে পুলিশ। গত বুধবার রাতে ওই শিশুটির বাবা বাদি হয়ে মামলা করেন।