চবি করোনা শনাক্তকরণ ল্যাবের জন্য সিইউ ক্লাব ৩৪’র পিপিই প্রদান

চবি উপাচার্ প্রফেসর ড. শিরীণ আখতারের নিকট পিপিই হস্তান্তর করছেন সিইউ ক্লাব ৩৪ এর নেতৃবৃন্দ

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় কোভিড-১৯ শনাক্তকরণ ল্যাবের জন্য ফটিস গ্রুপ, ঢাকা-এর ব্যবস্থাপনা পরিচালক মো. শাহদাত হোসেন এর সহায়তায় ‘সিইউ ক্লাব ৩৪’ এর পক্ষ থেকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছে। আজ ৪ জুন সাড়ে ১২টায় চবি উপাচার্য দপ্তরে সংগঠনের নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের নিকট এ সরঞ্জাম হস্তান্তর করেন।
এ সময় চবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুমন বড়–য়া, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শারমিন মুস্তারী, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইয়াকবু, ইনস্টিটিউট অব মেরিন সায়েন্স এর সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ চৌধুরী ও জুয়েল দাশ, ক্লাবের সভাপতি কে এম শহীদুল কাউসার, সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জমির উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উপাচার্য তার বক্তব্যে চবি কোভিড-১৯ শনান্তকারণ ল্যাবের জন্য ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী প্রদান করায় সিইউ ক্লাব ৩৪-কে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রয়াস বাংলাদেশসহ বিশ^ব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ মাহামারী প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ‘সিইউ ক্লাব ৩৪’ ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি