ঘরে ফেরা হলো না দুই বন্ধুর

নিজস্ব প্রতিবেদক »

নগরের খুলশী থানাধীন আমবাগান এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই বন্ধু। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত আড়াইটায় আমবাগান এলাকার রেলওয়ে ক্যান্টিনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, টাইগার পাস থেকে পাহাড়তলীর দিকে আসার পথে বৃহস্পতিবার আড়াইটার দিকে দুজন মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় গুরুতর আহত হন। এরমধ্যে একজনকে হাসপাতালে নেওয়া পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং অন্যজন চিকিৎসাধীন ছিলেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল সূত্রে জানা যায়, দুর্ঘটনায় আনা দুজনের মধ্যে প্রথমে যার মৃত্যু নিশ্চিত হয়, তার পরিচয় জানা যায়নি। এছাড়া রিপন দাশ (২৮) নামে অন্যজনকে চিকিৎসা প্রদান করা হয়। গতকাল (শুক্রবার) ভোরে তারও মৃত্যু হয়।
রিপন দাশের পরিবারের সদস্যরা জানান, রিপন তার বন্ধুকে নিয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলো। আমবাগান বের হওয়ার সময় সে ঘরে ফেরার কথা জানায়। পরে দুর্ঘটনার খবর পেয়ে আমরা চমেক হাসপাতালে যায়।

উল্লেখ্য, রিপন দাশ চট্টগ্রামের একটি মাল্টিমিডিয়া নিউজ পোর্টালে ভিডিও এডিটর হিসেবে কাজ করতেন। তিনি পাহাড়তলীর সাগরিকা এলাকা থাকতেন। তার স্থায়ী নিবাস সাতকানিয়া উপজেলায়।