খাগড়াছড়ির ৩ ফুটবল কন্যাকে লাল সবুজের পতাকায় বরণ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি »

সাফ জয়ী খাগড়াছড়ির ৩ ফুটবল কন্যাকে লাল সবুজের পতাকা মোড়ানো ভালোবাসায় বরণ করে নিয়েছে সর্বস্তরের খাগড়াছড়িবাসী। শুধু তাই নয়, ফুল-উপহার অভ্যর্থনায় জমেছিলো দিনভর খাগড়াছড়ি শহরই।

আনাই মগিনী, আনুচিং মগিনী ও মনিকা চাকমাকে শুক্রবার সকালে রাঙামাটি থেকে খাগড়াছড়ি পৌঁছালে তাদের শহরের অদূরে ঠাকুরছড়ায় ফুল দিয়ে সাদরে বরণ করে নেন নারী সংসদ সদস্য বাসন্তী চাকমাসহ বিভিন্ন স্তরের মানুষ। বীর তিন ফুটবল কন্যার সাথে খাগড়াছড়ি এসেছেন জাতীয় নারী ফুটবল দলের সহকারী কোচ তৃঞ্চা চাকমাও। বরণের পর ছাদ খোলা সুসজ্জিত জিপে করে তাদের খাগড়াছড়ি শহর পদক্ষিণ করানো হয়। শতশত উৎসুখ মানুষ তাদের হাত নেড়ে স্বাগত জানান। পরে খাগড়াছড়ি স্টেডিয়ামে খাগড়াছড়িবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয় খেলোয়াড় ও সহকারী কোচকে। সংবর্ধনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ খেলোয়াড় ও সহকারী কোচকে ১ লাখ টাকা করে ৪ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। সংবর্ধনায় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, পুলিশ সুপার নাইমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবু সাঈদ, জেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষে শতরূপা চাকমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

শেষ বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ লাইন্স ডিল শেডে তাদের দেয়া হয় আরো একটি জমকালো সংবর্ধনা। পুলিশ সুপার নাইমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনায় অতিরিক্তি পুলিশ সুপার জিনিয়া চাকমা ও কে এইচ এম এরশাদ উপস্থিত ছিলেন।