কৃতী শিক্ষার্থীরা দেশের কল্যাণে কাজ করবে

ঘাসফুলের শিক্ষাবৃত্তির চেক বিতরণকালে পারভীন মাহমুদ

শিক্ষার্থীরা শুধু শিক্ষিত ও লেখাপড়ায় দক্ষতা অর্জন করলে হবে না, সামাজিক ও মানবিক গুণাবলি সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে এবং বর্তমান পরিস্থিতি ও কোভিড-১৯ মোকাবেলায় সকলকে একযোগে কাজ করে নিজেকে সমৃদ্ধ করে দেশকে উন্নত দেশে পরিণত করতে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
পিকেএসএফ’র সহযোগিতায় আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
২৭ সেপ্টেম্বর হাটহাজারী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পিকেএসএফ’র সহযোগিতায় ঘাসফুল হাটহাজারী উপজেলার ৪৫ জন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকা, ফেনী ও নওগাঁ জেলার ১০ জনসহ মোট ৫৫ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে জনপ্রতি ১২০০০ টাকা হারে মোট ৬ লক্ষ ৬০ হাজার টাকা শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।
ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরীর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার পরিচালক মোহাম্মদ ফরিদুর রহমান। প্রধান অতিথি ছিলেন ইউসেপ বাংলাদেশ’র চেয়ারপারসন পারভীন মাহমুদ এফসিএ। সম্মানীয় বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম, বিশেষ অতিথি ছিলেন ফজলুল কাদের চৌধুরী আইডিয়াল স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ কাজী আব্বাছ আলী, লায়ন মো. জামাল উদ্দিন, গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যান মো. মুজিবুর রহমান।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সানজিদা নাহার, মো. আবদুল হাকিম।
অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট’র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।
সঞ্চালনা করেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী ও ব্যবস্থাপক মো. নাছির উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন গুমানমদ্দর্ন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. আরিফ, স্থানীয় গণ্যমান্যব্যক্তি, গণমাধ্যাম কর্মী, শিক্ষক ও শিক্ষার্থী, অভিভাবক এবং সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তাগণ প্রমুখ। বিজ্ঞপ্তি