করোনা থেকে বাঁচতে মাস্ক পরিধান করুন

ত্রাণ বিতরণকালে ডা. শাহাদাত

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, মহামারী করোনা থেকে বাঁচতে হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। করোনাদুর্যোগে সৃষ্ট নতুন ১ কোটি হতদরিদ্র পরিবারকে এককালীন ২০,০০০ টাকা করে দেয়ার জোর দাবি জানান তিনি। তিনি আরো বলেন ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষকে টিকার আওতায় আনতে পারলেই করোনা প্রাদুর্ভাব রোধ করা সম্ভব। এছাড়াও এলাকাভিত্তিক জোনিং এর মাধ্যমে রেড জোন, গ্রিন জোন এবং ইয়োলো জোনে চিহ্নিত করতে হবে। মাস্ক বিতরণ কর্মসূচির মাধ্যমে আরো গণসচেতনতা বৃদ্ধি করতে হবে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দুর্নীতিকে প্রশ্রয় দেয়ার কারণে জনগণের দুর্ভোগ চরমে উঠেছে। দুর্নীতিবাজদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় দুর্নীতি একটি মহা ব্যাধিতে পরিণত হবে।
তিনি গতকাল রোববার দুপুরে বাদশা মিয়া রোডস্থ নিজ বাসভবনের নিচে ৩১ নম্ব , ৩০ নম্বর এবং ২২ নম্বর এলাকার অসহায়, দরিদ্র মহিলাদের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, এই মহামারী করোনা থেকে বাঁচতে হলে ঘর থেকে বের হলেই অবশ্যই মাস্ক পরিধান করতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে কাজকর্ম করতে হবে। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন ডা.সাদ্দাম হোসেন, ডা. মেহেদী, আর্যুন নাহার মান্না, রেজিয়া বেগম মুন্নি, আসাদুর রহমান টিপু, রেনুকা বেগম, মনোয়ারা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি