করোনার কারণে হানিমুনে যাওয়া হলো না তাদের

সুপ্রভাত ডেস্ক
বিয়ের ঠিক এক সপ্তাহ না যেতেই করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের স্বামী সনি পোদ্দার। মিম নিজেই মঙ্গলবার (১১ জানুয়ারি) ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। শুধু স্বামী নন, মিমের বাবাসহ দুই পরিবারের আরও অনেক সদস্যও এই মহামারিতে আক্রান্ত হয়েছেন।
স্বামী করোনায় আক্রান্ত হওয়ায় আটকে গেল মিমের হানিমুন যাওয়া। আজই (১১ জানুয়ারি) হানিমুনের উদ্দেশ্যে ৪ দিনের জন্য মালদ্বীপে উড়াল দেওয়ার কথা ছিল নব দম্পতি মিম-সনির। কিন্তু করোনার কারণে ভেস্তে গেল দুজনের সাজানো সব পরিকল্পনা।
আগামী ১৫ জানুয়ারি স্বামীকে সাংবাদিকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা ছিল মিমের। কিন্তু কোভিড-১৯ সেই আয়োজনটিও স্থগিত করতে বাধ্য করেছে নায়িকাকে। এছাড়া আরও কিছু পরিকল্পনা বাদ দিতে হয়েছে তাকে।
মিম জানান, ৯ জানুয়ারি করোনা পরীক্ষার পর জানতে পারেন, তার বর সনি পোদ্দার করোনা পজিটিভ। বাবা বীরেন্দ্রনাথ সাহা’সহ পরিবারের আরও কয়েকজনও আক্রান্ত।
মিম বলেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ সদস্যের ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। এরপর সবার করোনা পরীক্ষা করানো হয়। আমার ছোট বোনের করোনা নেগেটিভ আসে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। মায়েরও নেগেটিভ। কিন্তু সনি ও বাবার রেজাল্ট পজিটিভ! করোনা করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছেন। স্বাভাবিক খাওয়াদাওয়া করছেন।’
স্বামী সুস্থ হলে আবার হানিমুনসহ অন্য পরিকল্পনাগুলো নতুন করে সাজাবেন মিম। আপাতত সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে দুজনকে।