ওসিকে শাসালেন নৌকার প্রার্থী মোস্তাফিজ

সুপ্রভাত ডেস্ক »

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদকে থানার কক্ষে ধমক দিচ্ছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

আজ রোববার বাঁশখালী থানায় ওসির কার্যালয়ে এ ঘটনা ঘটে। এমপির ধমকানোর একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেছে।

ওসি তোফাজ্জল এমপির ধমকের কথা স্বীকার করলেও, এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

পুলিশের এক সদস্য নাম প্রকাশ না করে বলেন, ‘নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারী ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল গফুরকে আটক করায় তিনি থানায় আসেন। থানায় এসে ওসিকে ধমকিয়েছেন এমপি।’

জানা গেছে, এর আগে সকাল সাড়ে ১১টার দিকে দক্ষিণ জলদী আশকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণে বাধা দেওয়ার অভিযোগে আবদুল গফুরকে আটক করে পুলিশ।

পরে এমপি মোস্তাফিজ থানায় যান। ওসির কক্ষে গিয়ে তিনি জানতে চান, ‘আমার লোক কী অন্যায় করছে? ধরে আনছেন কেন? ‘

জবাবে ওসি বলেন, ‘এনে বসিয়ে রাখছি।’

তখন ওসিকে ‘এই থাম’ বলে এমপি মোস্তাফিজ চেয়ার ছেড়ে উঠে এ ঘটনার ভিডিও করতে থাকা এক পুলিশ সদস্যের দিকে তেড়ে যাওয়ার চেষ্টা করেন। এমপির অনুসারীরা তাকে নিবৃত্ত দেন।

এর আগে, কয়েকদিন আগে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী ওসি তোফাজ্জলকে ফোন দিয়ে কোনো পুলিশ তার লোকের ওপর হাত দিলে হাত কেটে ফেলার হুমকি দেন।

এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের দুই স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে মুজিবুর রহমান ও ট্রাক প্রতীকের আব্দুল্লাহ কবির নির্বাচনে অংশ নিয়েছেন। মুজিবুর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং আব্দুল্লাহ কবির দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য।