এবার বিজয়ের আইটেম গার্ল হচ্ছেন সামান্থা!

সুপ্রভাত ডেস্ক »

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এতদিন তাকে কেবল অভিনয়ে দেখা গেছে। তবে গত বছর তিনি দেখা দিয়েছেন একেবারে ভিন্ন অবতারে। প্রথমবারের মতো আইটেম গার্ল হয়েছেন। আল্লু অর্জুনের ব্লকবাস্টার হিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’র আইটেম গান নেচে ব্যাপক সাড়া পেয়েছেন।

সেই সাফল্যের সুবাদে আবারও আইটেম গার্ল হচ্ছেন সামান্থা। আল্লুর পর এবার তাকে দেখা যাবে বিজয় দেবারাকোন্ডার সিনেমায় কোমর দোলাতে। শোনা যাচ্ছে, ‘অর্জুন রেড্ডি’ খ্যাত বিজয়ের নতুন সিনেমা ‘লাইগার’-এর আইটেম গানে নাচবেন সামান্থা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লাইগার’ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন এর পরিচালক পুরী জগন্নাথ। এজন্য তার প্রথম পছন্দ সামান্থা। তাই সম্প্রতি অভিনেত্রীর সঙ্গে যোগাযোগও করেছেন এই নির্মাতা। যদিও অফিসিয়ালি এখনো কোন ঘোষণা আসেনি। তাই দর্শকদের আপাতত অপেক্ষাই ভরসা।

এদিকে সামান্থার হাতে বর্তমানে রয়েছে তামিল সিনেমা ‘কাথু ভাকুলা রেন্দু কাধল’, তেলেগু সিনেমা ‘শকুন্তলাম’ ও ‘যশোদা’র কাজ। এছাড়া হলিউডেও অভিষেক হতে যাচ্ছে সুদর্শনা এ অভিনেত্রীর। সিনেমার নাম ‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’।

শুধু তাই নয়, বলিউডের সিনেমাতেও সামান্থাকে শিগগিরই দেখা যাবে বলে শোনা যাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের তিনটি সিনেমায় তিনি যুক্ত হয়েছেন বলে গুঞ্জন রয়েছে।