এবার জয়ের হ্যাটট্রিক কুমিল্লার

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

উইকেট হাতে রেখেও বড় রান তাড়া করতে পারলো না নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্স। ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স জিতলো হেসেখেলে। টানা হ্যাটট্রিক পরাজয়ের পর এনিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা জয়ের হ্যাটট্রিক করলো।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল (বৃহস্পতিবার) বিপিএলে দিনের প্রথম ম্যাচে ঢাকাকে ৩৩ রানে হারিয়েছে ইমরুল কায়েসের দল। পাঁচ ম্যাচে নাসির হোসেনের ঢাকা হারলো চারটিতেই।
লক্ষ্য ছিল ১৮৫ রানের। বড় রান তাড়ায় প্রথমেই ধাক্কা খায় ঢাকা। সৌম্য সরকার আর রবিন দাস-দুজনই ফেরেন শূন্য রানে। আহমেদ শেহজাদ করেন ১৭ বলে ১৯। মোহাম্মদ মিঠুন হাল ধরার চেষ্টা করলেও তার ৩৪ বলে ৩৬ রানের ইনিংসটি ঠিক টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না।
অধিনায়ক নাসির হোসেন চেষ্টা করেছেন, তবে সেটা দলের কাজে আসেনি। ৪৫ বলে ৭ চার আর ২ ছক্কায় ৬৬ রানে অপরাজিত থাকেন ঢাকা অধিনায়ক। ১৭ বলে ২৪ করে তার সঙ্গে অপরাজিত ছিলেন আরিফুল হক। ৪ উইকেটে ১৫১ রানে থামে ঢাকা। এর আগে খুশদিল শাহ রীতিমতো তান্ডব চালালেন ঢাকা ডমিনেটর্স বোলারদের ওপর। দায়িত্বশীল ব্যাটিংয়ে ফিফটি করে ইনিংসের শেষ বল পর্যন্ত খেললেন মোহাম্মদ রিজওয়ান। দুই পাকিস্তানির ব্যাটে চড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স পায় ৪ উইকেটে ১৮৪ রানের বড় পুঁজি।
টস হেরে ব্যাট করতে নেমে অবশ্য শুরুটা একদমই ভালো ছিল না কুমিল্লার। ইনিংসের দ্বিতীয় বলে ডাক মেরে তাসকিনের বলে ফেরেন লিটন দাস। তবে এর পরের ব্যাটাররা দারুণ খেলেছেন। অধিনায়ক ইমরুল কায়েস ২৬ বলে ৩ চার আর ২ ছক্কায় করেন ৩৩ রান। জনসন চার্লস করেন ১৯ বলে ২০। খুশদিল আর রিজওয়ান এরপর গড়েন ৯০ রানের জুটি। খুশদিল মাত্র ১৮ বলেই তুলে নেন ফিফটি।
শেষ পর্যন্ত ইনিংসের এক ওভার বাকি থাকতে আউট হন তিনি। ২৪ বলে গড়া তার ৬৪ রানের ইনিংসে ছিল ৭টি চারের সঙ্গে ৫টি ছক্কার মার। রিজওয়ান অপরাজিত থাকেন। ৪৭ বলে তার ৫৫ রানের দায়িত্বশীল ইনিংসে একটি চারের সঙ্গে ছিল ৩টি ছক্কা। খবর জাগোনিউজ’র