আমিরের ঘরেও করোনা হানা!

সুপ্রভাত ডেস্ক :

সব বিষয়ে এত খুঁতখুঁতে তিনি। তবু করোনার ছায়া এড়াতে পারলেন না আমির খান! সদ্য শেয়ার হওয়া মিস্টার পারফেকশনিস্টের একটি পোস্ট ঘিরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে বলিউডে। ইনস্টায় অভিনেতা জানিয়েছেন, তার কয়েক জন কর্মচারী করোনায় আক্রান্ত। খবর পাওয়া মাত্র যদিও বিএমসি বা বম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশন অতি দ্রুত পদক্ষেপ করেছে। ইতিমধ্যেই কোয়রান্টিনে পাঠানো হয়েছে সবাইকে। চিকিৎসাও শুরু হয়ে গিয়েছে।

আমির জানিয়েছেন, নিয়ম অনুযায়ী তার পরিবারেরও কোভিড টেস্ট হয়েছে। সবার ফলাফল নেগেটিভ। টেস্ট বাকি তার মায়ের।

সোশ্যালে আমিরের লেখাতেও যেন ভয় বাসা বেঁধেছে, ‘মাকে এ বার পরীক্ষা করাতে নিয়ে যাচ্ছি। সবার মতো ওর রেজাল্টও যাতে নেগেটিভ আসে, সেই প্রার্থনা করুন আপনারা।’

বিপদের খবর দেওয়ার পাশাপাশি, আমির ধন্যবাদ জানাতে ভোলেননি বিএমসি-কে। তার কথায়, যে ভাবে অতি দ্রুত সব কিছু সামলাচ্ছেন কর্তৃপক্ষ তা সত্যিই প্রশংসনীয়। ধন্যবাদ জানিয়েছেন, কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং হাসপাতাল কর্তৃপক্ষকেও। অভিনেতার কথায়, সবাই ভীষণ যতœ নিয়ে তার পরিবারের টেস্ট করেছেন। তাদের কাজে কোনও খামতি নেই।

এর আগে, করোনা থাবা বসিয়েছিল প্রযোজক-পরিচালক বনি কাপূরের বাড়িতে। তার বাড়ির তিন কর্মীও আক্রান্ত হয়েছিলেন সংক্রমণে। যদিও তারা এখন সম্পূর্ণ সুস্থ। সংক্রমণ মেলেনি বনি কাপূর এবং তার ছেলেমেয়েদের শরীরেও।

আগামী ১৫ জুলাই থেকে শুট শুরু হওয়ার কথা ছিল আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র। আচমকা এই অঘটনে শুটিংয়ের নির্দিষ্ট তারিখ পিছিয়ে যাওয়ার সম্ভাবনাই দেখা দিচ্ছে আপাতত।

১৯৯৪-এর বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গুম্পের অনুপ্রেরণায় তৈরি ‘লাল সিং চাড্ডা’র চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ছবির প্রযোজনায় আমির খান প্রোডাকশন এবং ভায়াকম ১৮ মোশন পিকচার্স। ‘থ্রি ইডিয়টস’-এর পর এই ছবিতে ফের জুটি বাঁধছেন আমির খান-করিনা কপূর। দেখা যাবে মোনা সিংহকেও। হলিউডি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস।

খবর : আনন্দবাজার’র।