আইফেল টাওয়ারের সামনে হনসিকাকে বিয়ের প্রস্তাব

সুপ্রভাত ডেস্ক »

‘কোই মিল গ্যায়া’ সিনেমায় হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। ‘টিনা’ চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন। কাজ করেছেন বলিউডেও। বলছি হানসিকা মোতওয়ানির কথা।

বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই নায়িকা। তার আগে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই হানসিকাকে প্রপোজ করেছেন তার বয়ফ্রেন্ড সোহেল কাঠুরিয়া। শোনা যাচ্ছে, আগামী ৪ ডিসেম্বরে রাজস্থানের এক রিসোর্টে বিয়ে করতে চলেছেন তারা।

হানসিকার ছবিতেই ধরা পড়ে, প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই তাকে প্রপোজ করেছেন বয়ফ্রেন্ড সোহেল কাঠুরিয়া। ভালোবাসার শহরকেই তারা বেছে নিয়েছেন প্রেম নিবেদনের জন্য। আইফেল টাওয়ারকে ব্যাক গ্রাউন্ডে রেখে লাল গোলাপ দিয়ে লিখেছেন, ‘ম্যারি মি’। মোম ও গোলাপের পাপড়ি দিয়ে লাভ সাইন এঁকে তার মধ্যেই ফ্রেমবন্দি হয়েছেন দুই লাভ বার্ডস।

এক হাঁটু মুড়ে হানসিকার সামনে বসেই তাকে বিয়ের প্রস্তাব দেন। হাসিমুখে সেই প্রস্তাব স্বীকার করেন হানসিকা। তাদের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে দুজনে একে অপরের সঙ্গে কতটা খুশি। এদিন হানসিকার পরনে ছিল সাদা ও সোনালি রঙের মিডি ফ্রক অন্যদিকে সোহেল পরেছিলেন একেবারে ফরমাল কালো ব্লেজার ও সঙ্গে সাদা শার্ট।

ছবি পোস্ট করে হানসিকা লেখেন, ‘এখন ও সারাজীবন’। সোশ্যাল মিডিয়ায় হানসিকাকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, এষা গুপ্তা সহ আরও অনেক তারকারা।

সূত্রের খবর, আগামী ৪ ডিসেম্বর হানসিকা মোতওয়ানি ও সোহেল কাঠুরিয়ার বিয়ের আসর বসবে জয়পুরের মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেসে। সোহেল পেশায় ব্যবসায়ী। ২ ডিসেম্বর থেকেই শুরু হবে প্রি ওয়েডিং অনুষ্ঠান। এই দিন আয়োজন করা হয়েছে সুফি নাইটস। ৩ ডিসেম্বর হবে মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। বিয়ের দিন ভোরে অর্থাৎ ৪ ডিসেম্বর হবে তাদের হলদি। হলদির পরেই বিয়ে। রাতে আয়োজন করা হবে পার্টির, সেই পার্টির থিম হতে চলেছে ক্যাসিনো। যদিও এখনও বিয়ের তারিখ অফিসিয়ালি ঘোষণা করেননি অভিনেত্রী।