অ্যানিমেটেড ভার্সনে আসছে ‘টম অ্যান্ড জেরি’

সুপ্রভাত ডেস্ক :
বহুল পরিচিত একটা কার্টুন, যার প্রতি সবার বিশাল আকর্ষণ সৃষ্টি হয় ছোট থেকেই। দুষ্টু-মিষ্টি সেই কার্টুনটি দেখার নেশা অনেকেরই রয়ে যায় বড় হওয়ার পরও। হ্যাঁ, বলছিলাম জনপ্রিয় কার্টুন ‘টম অ্যান্ড জেরি’র কথা। যেখানে প্রতিটি গল্প সাজানো হয়েছে একটি ইঁদুর ও বিড়ালের লড়াই, ঝগড়া, বন্ধুত্ব, ভাব বিনিময় ইত্যাদি নিয়ে। যা দেখে অনায়াসেই আপনার খারাপ থাকা মন আনন্দে ভরে উঠবে। মাঝে মধ্যে তাদের সখ্যতা আপনার চোখে পানিও নিয়ে আসতে পারে।
দেখতে দেখতেই ৮০ বছর পার করেছে এই কার্টুন। কিন্তু তার জনপ্রিয়তা কমেনি এইটুকুও। সম্প্রতি ওয়ার্নার ব্রাদার্স এই ‘টম অ্যান্ড জেরি’কে নিয়ে একটি অ্যানিমেটেড ছবি তৈরি করেছেন। যা দশ বছর বয়সী শিশু থেকে বড়দেরও আকর্ষিত করবে। এতে থাকবে লাইভ-অ্যাকশন। ছবিটিতে অভিনয় করেছেন ক্লো গ্রেস মোরেটজ, মাইকেল পেনা, রব ডেলানি, কলিন জোস্ট এবং কেন জেওং।
মঙ্গলবার সন্ধ্যায় টম অ্যান্ড জেরির ট্রেলারটি প্রকাশিত হয়েছে। এর ট্রেলারটি নিঃসন্দেহে আপনাকে শৈশবে ফিরিয়ে নিয়ে যাবে।
কেভিন কস্টেলো রচিত এবং জোসেফ বারবেরা ও উইলিয়াম হানার নির্মিত এই ছবি ট্রেলারে দেখা যায়, নিউইয়র্ক শহরের জনপ্রিয় একটি হোটেলে জেরি থাকে। সেখানে একটি বিয়ের আয়োজন চলছিল। সেই বিয়েতে জেরির অত্যাচারে ইভেন্টের পরিকল্পনাকারীরা বিরক্ত হয়ে পরে। অবশেষে সেখানে জেরিকে তাড়াতে নিয়ে আসা হয় টমকে। আর সেই থেকেই শুরু হয় টম এন্ড জেরির লড়াই। যা কেবল বিয়েকেই প- করে না, সঙ্গে ইভেন্ট পরিকল্পনাকারীর কেরিয়ারকেও ঝুঁকিতে ফেলে।
অন্যান্য চরিত্রগুলো বাস্তবে হলেও টম ও জেরির চরিত্রটি ছবিতে অ্যানিমেটেড করা হয়েছে। ওয়ার্নার ব্রাদার্স ছবিটির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে আপনি ক্লাসিক অ্যানিমেশন এবং লাইভ অ্যাকশনের এক ঝলক দেখতে পারবেন। নতুন টম অ্যান্ড জেরির বড় পর্দার অ্যাডভেঞ্চারটি সবাইকেই আনন্দিত করবে।
টম অ্যান্ড জেরি পরিচালনা করেছেন টিম স্টোরি। যিনি ফ্যান্টাস্টিক ফোর (২০০৫), রাইড অ্যালেন্ড (২০১৪), দ্য ফায়ারিং স্কোয়াড (১৯৯৯) এবং শ্যাফ্ট (২০১৯) এর মতো জনপ্রিয় ছবি পরিচালনার জন্য বেশ পরিচিত। খবর : ডেইলিবাংলাদেশ’র।