অনুদানের টাকা যথাযথ কাজে লাগানোর পরামর্শ মেয়রের

পেলেন ৪৩৯ উপকারভোগী

করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন দরিদ্র মানুষের দুর্দশা লাগবে চট্টগ্রাম সিটি করপোরেশন এলআইইউপিসি প্রকল্পের ৪৩৯ জন শিক্ষানবীস উপকারভোগীর নিজ নিজ রকেট অ্যাকাউন্টের মাধ্যমে ১৩ লাখ ১১ হাজার টাকা প্রদান করা হয়েছে। মেয়র এম রেজাউল করিম চৌধুরী নগরীর টাইগারপাস কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ২৪ ওয়ার্ডের উপকার ভোগীদের অ্যাকাউন্টে এই টাকা প্রেরণ করেন।
গতকাল এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলআইইউপিসি টাউন প্রকল্পের টাউন লিডার মো. সরোয়ার হোসেন খান, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, মোহাম্মদ হানিফ ও টাউন ফেডারেশন চেয়ারপারসন কোহিনুর আক্তার।

উপকারভোগীদের হাতে রকেট অ্যাকাউন্টের মাধ্যমে তাৎক্ষণিক এই টাকা প্রেরণকালে রেজাউল করিম চৌধুরী বলেন, কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন যে শিক্ষানবীস অনুদান প্রদান করা হচ্ছে, তা উপকারভোগীদের যথাযথভাবে কাজে লাগতে হবে। প্রাপ্ত অনুদানের টাকা কোন অপ্রয়োজনীয় খাতে ব্যয় না করতে তিনি উপকারভোগীদের পরামর্শ দেন। এ ব্যাপারে প্রকল্পের কর্মকর্তাদেরও তদারকি করতে বলেন। তিনি বলেন কোন কারণে যাতে প্রকল্পের উদ্দেশ্য ব্যাহত না হয়, সেদিকে সংশ্লিষ্টদের দৃষ্টি রাখতে হবে। বিজ্ঞপ্তি