২ লাখ ৬৫ হাজার ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

0
142

নিজস্ব প্রতিবেদক »
র‌্যাব-৭ নগর ও জেলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ইয়াবাসহ তিন জনকে গ্রেফতার করেছে। সোমবার রাতে নগরীর বাকলিয়া ও আনোয়ারা উপজেলার গহিরা দোভাষী বাজারে এসব অভিযান চালানো হয়। অভিযানে গ্রেফতার হওয়া তিনজন হলেন মো. কামরুজ্জামান (৩৫), রমজান আলী (৩৫) ও জমির উদ্দিন (২৫)।
গতকাল মঙ্গলবার র‌্যাব-৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বাকলিয়া এলাকায় কক্সবাজার থেকে আসা একটি ট্রাকে তল্লাশি করে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ট্রাকটি মালামাল নিয়ে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল। তল্লাশি করে চালকের আসনের পেছনে বিশেষ কৌশলে রাখা ১ লাখ ইয়াবা জব্দ করা হয়। এ সময় রমজান ও জমির নামে দুজনকে গ্রেফতার করা হয়।
এদিকে আনোয়ারা উপজেলায় অভিযান পরিচালনাকারী র‌্যাব কর্মকর্তা মেজর মুশফিকুর রহমান জানান, উপজেলার দোভাষী বাজার থেকে ১ লাখ ৬৫ হাজার ইয়াবাসহ কামরুজ্জামান নামে এক যুবককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুজ্জামান র‌্যাব কর্মকর্তাদের জানিয়েছেন, ইয়াবার চালানটি মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে নৌকায় করে সাগরপথে আনোয়ারার গহিরায় আনা হয়। গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে নগরীর বাকলিয়া ও জেলার আনোয়ারা থানায় পৃথকভাবে মাদক আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (এসএসপি) তারেক আজিজ।