সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন এষা

0
237

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের অ্যাঞ্জেলিনা জোলি নামেই পরিচিত অভিনেত্রী এষা গুপ্তা। মডেলিং জগত থেকে অভিনয় পা রেখেছিলেন এশা। দুই ক্ষেত্রেই তার লাস্যে মুগ্ধ দর্শকরা। নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি প্রত্যেকটি ছবি পোস্ট করে রীতিমতো আগুন ধরান।
কখনো বিকিনি আবার কখনও কোনও ওয়েস্টার্ন গাউন, সবেতেই সমান ভাবে লাস্যময়ী সময় এষা গুপ্তা। ২০০৭ সালে মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এর খেতাব জেতেন এষা। এগজটিক বিউটি হিসেবেই তিনি বলিউডে পরিচিত।
বলিউডে প্রথম পা রেখেই নজর কেড়েছিলেন কারণ তার চেহারার সঙ্গে মিল রয়েছে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির। চেহারা ও ব্যক্তিত্বে হলিউডি ছাপ রয়েছে এষার। ২০১২ সালে বলিউডে প্রথম পা রাখেন তিনি। প্রথম ছবি ইমরান হাশমির বিপরীতে জন্নত ২।
প্রথম ছবিতেই বেস্ট নজর কেড়েছিলেন তিনি। ফিল্মফেয়ারে নবাগতা অভিনেত্রী নমিনেশনে জায়গা করে নিয়েছিলেন। এরপরে সেই বছরেই চক্রব্যূহ ছবিতে অভিনয় করেন।
সেই ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়। কিন্তু ২০১৪ সালে কমেডি ড্রামা হামশকলস ছবিতে তার অভিনয় বেশ কিছু নেতিবাচক রিভিউ পেয়েছিল।
তবে ২০১৩ সালে রাজ ৩ডি ছবিতে তার অভিনয় প্রশংসা পায়। সেই ছবিটি বক্স-অফিসে ও খুব ভালো কাজ করেছিল। ২০১৬ সালে রুস্তম ছবিতে অভিনয় করেন তিনি।
এরপর ২০১৭ তে বাদশাহো এবং ২০১৯ এ টোটাল ধামাল ছবিতে দেখা যায় এষাকে। এষা দিল্লির মেয়ে। তার বাবা একজন অবসরপ্রাপ্ত বায়ুসেনা আধিকারিক এবং মা গৃহবধূ। এষার একটি বোনও রয়েছেন। নেহা নাম তার। অভিনেত্রীর ছোটবেলার বেশিরভাগটাই কেটেছে দেহরাদুন, হায়দারাবাদ এবং দিল্লিতে। খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।