সিআরবিতে বাংলোয় নারী ও খালে পুরুষের লাশ

0
255

নিজস্ব প্রতিবেদক :
নগরে পৃথক জায়গা থেকে মঙ্গলবার এক নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিকালে সিআরবি এলাকার একটি বাংলো থেকে মালেকা বেগম (৪৫) নামে এক নারী এবং একইসময় চাক্তাই খালের ভাঙার পোল এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নারী শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি-না তা জানার জন্য পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, নিহত মালেকা বেগমের বাড়ি সিলেট জেলায়। থাকতেন টাইগারপাস এলাকায়। তার স্বামীর নাম সুমন। ওই নারীর মরদেহের কাছ থেকে কিছু ঘুমের ওষুধ পাওয়া গেছে। ময়নাতদন্তের লাশ চমেক হাসপাতালে জন্য প্রেরণ করা হয়েছে।
এদিকে মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে নগরের চাক্তাই খালের ভাঙার পোল এলাকায় গোসল করার সময় নিখোঁজ হওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আমির হাজি সড়কের মিয়া সওদাগরের ভবনের পাশ থেকে মো. রুবেল নামের ২৫ বছর বয়সী ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে চাক্তাই খালের ভাঙার পোল এলাকায় গোসল করার সময় এক যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে রুবেল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে।
এ যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয় সূত্রে জানতে পেরেছে ফায়ার সার্ভিস। মরদেহটি পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।