সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালামের মা আর নেই

0
194

নিজস্ব প্রতিবেদক»

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামের মা মাবিয়া খাতুন মারা গেছেন। তিনি আজ শুক্রবার দুপুরের পর নগরীর ইম্পেরিয়াল হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ রাত ৯টায় নগরীর মধ্যম মোহরায় বায়তুল ইকরাম জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে অনুষ্ঠিত হবে।

জানা যায়, আবদুচ ছালামের পরিবারের ১৮ সদস্য গত ২২ অক্টোবর করোনায় আক্রান্ত হয়েছিল। তবে গত ২৭ অক্টোবর ১৭ জনের করোনা নেগেটিভ হলেও শারীরিক অবস্থার অবনতি থাকায় ইম্পেরিয়াল হাসপাতালে ভর্তি থাকেন মাবিয়া খাতুন। সর্বশেষ আজ শুক্রবার দুপুরের পর লাইফ সাপোর্ট তুলে নেয়ার পর তিনি মারা যান। তবে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

একান্নবর্তী এই পরিবারের অভিভাবক মাবিয়া খাতুনের বড় ছেলে আবদুচ ছালাম। এছাড়া অন্যান্য ৫ ছেলেও সমাজে প্রতিষ্ঠিত। মেজ ছেলে সৈয়দ নুরুল ইসলাম ওয়েল গ্রুপের প্রধান নির্বাহি এবং স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টার দায়িত্বে রয়েছেন।