শুটিং শুরু আগামী বছর : আসছে ‘খোদা হাফিজ চ্যাপটার টু’

0
244

সুপ্রভাত ডেস্ক :
গত আগস্টে মুক্তি পেয়েছে বিদ্যুৎ জামওয়ালের ‘খোদা হাফিজ’। করোনা পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়নি সিনেমাটি। তবে অনলাইনে প্ল্যাটফর্মে মুক্তির পরও দারুণ সাড়া পেয়েছে রোমান্টিক-থ্রিলারটি। খবর বাংলানিউজের।
‘খোদা হাফিজ’র সাফল্যের পর এবার এলো এর দ্বিতীয় কিস্তি নির্মাণের ঘোষণা। যেটির শুটিং ২০২১ সালে শুরু হবে। টুইটারে বিদ্যুৎ জামওয়াল খবরটি নিজেই জানিয়েছেন।
‘ফোর্স’খ্যাত এই তারকা টুইটারে লেখেন, ‘খোদা হাফিজ’র অভূতপূর্ব সাফল্যের পর নির্মিত হতে যাচ্ছে এর দ্বিতীয় কিস্তি ‘খোদা হাফিজ চ্যাপটার টু’। ২০২১ সালের প্রথম দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।
প্রথম পর্বের মতো এই সিনেমাটিও পরিচালনা করবেন ফারুক কবির। থাকছে বিদ্যুৎ জামওয়াল-শিবলীকা ওবেরয় জুটিও। তবে বিস্তারিত আর কিছুই জানানো হয়নি।
‘খোদা হাফিজ’ নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। এতে দেখা যায়, ভারতে মন্দা পরিস্থিতির কারণে বিদেশে কাজের সন্ধানে যাওয়ার পর স্ত্রী নার্গিসের (শিবলীকা) সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় সামিরের (বিদ্যুৎ)। এরপর তিনি স্ত্রীর সন্ধানে পাড়ি দেন নোমানে। সেখান স্ত্রীকে উদ্ধার করতে পাচারকারীদের সঙ্গে লড়তে হয় তাকে।