লামায় হাসপাতালে গলায় ফাঁস দিয়ে কর্মচারীর আত্মহত্যা

0
88

নিজস্ব প্রতিনিধি, লামা <
লামা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী শাপলু মোহরে (৩১) গলায় ফাঁস দিয়ে হাসপাতালের ওটির ভিতরে আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার বেলা ১১টায় তার লাশ উদ্ধার করেছে হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা।
তিনি বান্দরবান সদর উপজেলার বাগমারা হিন্দু পাড়ার সুবল মোহরের ছেলে।
পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ত্রিদিব বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে এসে তার লাশ উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেষ করেন।
নিহতের স্ত্রী আঁখি দাশ (৩০) বলেন, বৃহস্পতিবার রাত ৮টায় সর্বশেষ তার স্বামীর সাথে কথা হয়। তারপর রাতে অনেকবার তার স্বামী শাপলু মোহরের নম্বরে কল দিলেও ফোন রিসিভ করেননি।
হাসপাতাল সূত্রে জানা গেছে, শাপলু মোহরে লামা হাসপাতালের আন্তঃবিভাগে ওয়ার্ড বয়ের চাকরি করতেন এবং লামা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধুঝিরি বউ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাতে শাপলু হাসপাতালে ডিউটিরত অবস্থায় এ ঘটনা ঘটে।
লামা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার দিদার মেহের বলেন, বৃহস্পতিবার কোন একসময় শাপলু মোহরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।
গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।