রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে উপহার বিতরণ করলেন মেয়র

0
279
রেলওয়ে শ্রমিক লিগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে আজ ১৭ মে (রোববার) ৫শ’ রেল শ্রমিকের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার প্রদান করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এ সময় কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন, বাংলাদেশ শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সফর আলী, রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি বখতেয়ার উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া বিকালে বাংলাদেশ নির্মাণ শ্রমিক কর্মচারী ফেডারেশন, পাঁচলাইশ সুলতান আহমদ ফাউন্ডেশন ও সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে উপহার সামগ্রী বিতরণ করেন সিটি মেয়র।
আ জ ম নাছির উদ্দীন বলেন, দেশের এই দুর্যোগময় মুহূর্তে প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মানবিক সংগঠক বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলোর নেতারা সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। যা দেখে সমাজের একটি মহল ঈর্ষাকাতর হয়ে নানা অপপ্রচার ও গুজব রটাচ্ছে। সত্যিকার অর্থে খাদ্য সংকট, খাদ্য প্রাপ্তি সংকট, এসব ভীতি যারা দেখাচ্ছে তারাই ভুল প্রমাণিত হবে। করোনা ভাইরাসজনিত কারণে সৃষ্ট সঙ্কটে ক্রাইসিস ম্যানেজার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা ও দক্ষতার যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ’৭৫ পরবর্তী ইতিহাসে নজিরবিহীন।
তিনি আরো বলেন, করোনার সাথে সহাবস্থান মেনে নিয়ে জীবন জীবিকার লড়াই অব্যাহত রাখতে হবে। করোনা মহামারির কারণে বিশ্বজুড়ে অর্থনীতি সংকটের মুখে পড়েছে। এখনো পর্যন্ত এই ভাইরাসের কার্যকর কোন টীকা বা প্রতিষেধক আবিস্কার না হওয়ায় দেশের সর্বস্তরের নাগরিককে সাবধানতা অবলম্বন করে হাত ধোয়া, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া স্বেচ্ছায় গৃহবন্দী থাকতে হবে। বিজ্ঞপ্তি