রাঙামাটিতে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

0
302

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি :

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর শহরের কাঠালতলী এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী রুদ্র খীসা এলজিন (৪০) এবং মোশারফ হোসেন (৩৯) গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। নিহত এলজিন শহরের চম্পকনগরের এবং মোশারফ রিজার্ভ বাজারের বাসিন্দা।
প্রায় একই সময়ে কুতুকছড়ি এলাকায় মোটরসাইকেলের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২৮) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটরসাইকেলের আরেক আরোহী সাজেক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিম চৌধুরী আহত হয়েছেন।
রাঙামাটি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. লুভা চাকমা তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, রাঙামাটি শহরের দুর্ঘটনায় দুজনই ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং কুতুকছড়ির দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।
কোতোয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক লিমন বোস জানিয়েছেন, দুটি দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। দুর্ঘটনায় সম্পৃক্ত মোটরসাইকেল ও পিকআপ জব্দ করে আমরা থানায় নিয়ে এসেছি। এখন নিহতদের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।’