‘রক্ত রহস্য’ নিয়ে হাজির কোয়েল

0
172

সুপ্রভাত ডেস্ক :
আপাত দৃষ্টিতে হাসিখুশি রেডিও জকি স্বর্ণজা। কিন্তু তার এই হাসির নেপথ্যে রয়েছে চাপা দুঃখ। সন্তান হারিয়ে যাওয়ার যন্ত্রণা। পাঁচ বছর আগে হারিয়ে গিয়েছিল স্বর্ণজার সন্তান। আচমকা একটি ফোনে তার হদিশ মেলে। ফের আশার আলো জেগে ওঠে মায়ের মনে। সন্তানকে খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে স্বর্ণজা। আর এই চেষ্টাতেই সে জড়িয়ে পড়ে এক জটিল রহস্যের ফাঁদে। স্বর্ণজা কি পারবে এই ‘রক্ত রহস্য’-এর সমাধান করতে? প্রশ্নের উত্তর মিলবে দুর্গাপুজোর ঠিক আগে। পুজোর মরশুমেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবিটি। তার আগে প্রকাশ্যে এল নতুন ট্রেলার।
করোনা বাধা হয়ে না দাঁড়ালে এতদিনে মুক্তি পেয়ে যেত ‘রক্ত রহস্য’। ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর। ১৩ মার্চ প্রকাশ্যে এসেছিল ছবির গান। দেবদীপ মুখোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী।
এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রক্ত রহস্য’-এর। কিন্তু করোনার জেরে লকডাউনের ঘোষণা হয়ে যায়। বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। ‘আনলক ৫’ শর্ত সাপেক্ষে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেয় কেন্দ্র সরকার। দেওয়া হয় বিধি-নিষেধের তালিকা। তা মেনেই ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হলগুলি। ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত রহস্য’। ইতিমধ্যেই করোনা জয় করেছেন কোয়েল মল্লিক। এবার নিউ নর্মালে বক্স অফিস জয় করার পালা টলিউড অভিনেত্রীর। খবর : সংবাদপ্রতিদিন’র।