যুবলীগের সুধী সমাবেশ : জেলা-উপজেলায় বনজ ও ওষুধি গাছের চারা রোপণের তাগিদ

0
199

৪১ নম্বর উত্তর পতেঙ্গা ওয়ার্ড যুবলীগের উদ্যেগে বনজ ও ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে। পতেঙ্গা বাটারফ্লাই পার্কে ২২ সেপ্টেম্বর এ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন চসিক মেয়র প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী।
অনুষ্ঠানে তিনি বলেন, প্রতিটি জেলা ও উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে অন্ততপক্ষে একটি করে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করতে হবে। প্রধান বক্তা ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু। ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মাইনুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. বেলাল হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছালেহ আহমেদ চৌধুরী, যুবলীগের সাবেক সহ সম্পাদক মো. সেলিম উদ্দিন, নগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদ নেওয়াজ।
এতে বক্তব্য রাখেন পতেঙ্গা থানা আওয়ামী লীগ নেতা এস এম ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, আলী আকবর চৌধুরী, মহানগর যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন স্বপন, হাবিব উল্লাহ নাহিদ, নুরুল আনোয়ার, মইনুল ইসলাম রাজু, আবু বক্কর চৌধুরী, সনত বড়ুয়া, আবু বক্কর সিদ্দিকী, আজিজ উদ্দিন, ইকবাল ইকরাম স্বামিম, মো. কফিল উদ্দিন, নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাসের চৌধুরী আজাদ, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, তানভীর চৌধুরী, আহসান হাবিব সেতু। বিজ্ঞপ্তি