মুক্তি পেয়েছে রহস্যে ঘেরা ‘কালপুরুষ’

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

ওটিটি প্লাটফর্মে গতকাল মুক্তি পেয়েছে রহস্যে ঘেরা ওয়েব সিরিজ ‘কালপুরুষ’। সিরিজটির চিত্রনাট্য এবং পরিচালনার করেছেন সালজার রহমান এবং সংগীত পরিচালক অভিষেক ভট্টাচার্য। ২০২২ সালে নুহাশ হুমায়ূনের রচনা ও পরিচালনায় ভৌতিক ওয়েব সিরিজ ‘পেট কাটা ষ’র পর যৌথ সংগীত পরিচালক হিসেবে চরকিতে এটি তার দ্বিতীয় কাজ। ৭ পর্বের খুন আর রহস্যে ঠাসা এই গল্পকে অভিষেকের সুর দিয়েছে এক ভিন্ন উপস্থাপনা।
সিরিজটিতে কাজ করা প্রসঙ্গে অভিষেক বলেন, ইউনিক একটা গল্প, এরকম স্ক্রীপ্ট একজন সুরকারের জন্য স্বপ্নের মতো। সালজার ভাই ভীষণ ট্যালেন্টেড একজন মানুষ। উনি ভীষণ হেল্পফুল আর কাজের ক্ষেত্রে আমাকে অনেক স্বাধীনতা দিয়েছেন। তার থেকে অনেক কিছু শেখার আছে।
সিরিজে এলিটা করিমের কন্ঠে ‘মহাকাল’ শিরোনামের গানটির প্রযোজনা ও সুরকার অভিষেক ভট্টাচার্য। এছাড়াও নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য ও বাংলাদেশ থেকে হলিউডে রিলিজ হওয়া প্রথম চলচ্চিত্র ‘ফরেইনার্স ওনলি’র সুরকার তিনি।
মিস্ট্রি, টাইম ট্রাভেল, সাইন্স ফিকশন ঘরানার সিরিজ ‘কালপুরুষ’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা সোবহান সহ আরও প্রমুখ শিল্পীরা। সিরিজটির দেশের একটি ওটিটি প্লাটফর্মে রিলিজ হবে আজ রাত ৮টায়।