মানুষের সেবায় কাজ করছেন স্বেচ্ছাসেবকরা

0
52

রেড ক্রিসেন্টের নিত্যপণ্য বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের তত্ত্বাবধানে ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
এ কার্যক্রমের আওতায় গতকাল নগরীর নগরীর খলিফাপট্টি, ঘাটফরহাদবেগ, মাছুয়াঝর্ণা, মাস্টারপুল, সাব এরিয়া এলাকার নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্তদের মাঝে চাউল, তেল, ডাল, পটল, আলু, বরবটি, মিষ্টি কুমড়া, টমেটো, লাউ বিতরণ করা হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার এর দিক নির্দেশনায় এসব সামগ্রী বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, সিটি রেড ক্রিসেন্ট কার্যকরী পর্ষদ সদস্য মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমু, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, রক্ত বিভাগীয় প্রধান দীপ্ত বিশ^াস সহ কার্যকরী পর্ষদ সদস্য ও যুব সদস্যরা।
বিতরণকালে আব্দুল জব্বার বলেন, মানুষের সেবায় প্রতিনিয়ত কাজ করছে যুব স্বেচ্ছাসেবকরা। জীবনের ঝুঁকি নিয়ে মাঠে ময়দানে করোনা প্রতিরোধে কার্যক্রম পরিচালনা করছে। বিজ্ঞপ্তি