জিয়াউর রহমান ফাউন্ডেশনের অনুদান প্রদান

জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রামের পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাসির আহমেদ সোহেলকে চিকিৎসা বাবদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নগরীর পাঁচলাইশে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে এই অনুদান প্রদান করা হয়।
অনুদান প্রদানকালে ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলার চিকিৎসক সমন্বয়ক ও ড্যাব চমেক শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. জসিম উদ্দিন বলেন, দেশে বর্তমানে করোনার ভয়াবহ সংক্রমণ চলছে। এই করোনা মহামারী শুরুর আগে থেকেই জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের পক্ষ থেকে জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট ও মাস্ক বিতরণ শুরু করা হয়েছিল। মেডিসিন ও অক্সিজেন ব্যাংক গঠন করে সারা চট্টগ্রামে করোনা রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছে এ ফাউন্ডেশন।
এছাড়া এই ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে চট্টগ্রামসহ সারাদেশে বিভিন্ন মানবিক কর্মকা- পরিচালনা করে আসছে।
এর অংশ হিসাবেই ক্যান্সার আক্রান্ত ত্যাগী ছাত্রদল নেতা নাসির আহমেদ সোহেলের চিকিৎসায় আর্থিক অনুদান নিয়ে পাশে দাঁড়িয়েছে। বিজ্ঞপ্তি
চট্টগ্রামে বিভিন্ন সময়ে গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা গুম খুন ও নির্যাতনের শিকার হয়েছেন তাদের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
তিনি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার করে অবিলম্বে কারাবন্দি আসলাম চৌধুরী ও ডা. শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের মুক্তির দাবি জানান।
এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কার্যকরী সদস্য ও ড্যাব চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, ফাউন্ডেশনের রিহ্যাবিলিটেশন কমিটির কেন্দ্রীয় সদস্য ডা. এস এম সারোয়ার আলম, সাবেক সহ সম্পাদক রেহান উদ্দীন প্রধান, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মো. ইলিয়াছ খান প্রমুখ। বিজ্ঞপ্তি