মহেশ ভাটকে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

0
391

সুপ্রভাত ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের জেরার মুখে পরিচালক মহেশ ভাট। সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ সান্তাক্রুজ থানায় যান তিনি। এরপরই তার বয়ান রেকর্ড করা হয়। সোমবার সকালে থানায় হাজিরা দেওয়ার আগে একটি টুইটও করেন মহেশ ভাট। তিনি লেখেন, ‘আমাদের এখানে উপস্থিতি মাত্র কয়েক মুহূর্তের জন্য। মৃত্যুর হলে গর্ব ভেঙে চুরমার হয়ে যায়। আমরা যেন আমাদের মৃত্যুকে স্বীকার করে নিতে পারি। এই পর্বটাও পার হয়ে যাবে।’ তিনি কী সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েই কিছু বলতে চাইলেন, উঠছে সেই প্রশ্নও।
এরপরই সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করা হয় তার। থানা থেকে বেরনোর সময় পাপারাজ্জির ক্যামেরাবন্দি হন পরিচালক। ফেসশিল্ড পরা অবস্থায় মহেশ ভাটের ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
অভিনেতার মৃত্যু তদন্তে খুব শীঘ্রই করণ জোহরের ম্যানেজারকেও জেরা করা হবে বলে আগেই জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। কঙ্গনা রানাউত এবং করণ জোহরের ব্যক্তিগত সচিবকেও জিজ্ঞাসাবাদ করা হবে।
এদিকে এদিনই ভাইয়ের সঙ্গে বলা শেষ কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা। ভাইয়ের সঙ্গে শেষ ৯ জুন কথা হয়েছিল তার। সেই সময় সুশান্ত মার্কিন মুলুকে গিয়ে দিদির সঙ্গে দেখা করার আশাপ্রকাশও করেছিলেন তিনি। তবে তারপর আর এক সপ্তাহও গড়ায়নি। তার মাঝেই আত্মঘাতী হন সুশান্ত। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর আগে শেষবারের কথাই শেয়ার করেন শ্বেতা। ওই পোস্ট দেখে চোখের জল ভাসছেন নেটিজেনরা।
খবর : সংবাদপ্রতিদিন’র।