মহিউদ্দিন চৌধুরী অনন্য গুণাবলীর অধিকারী

0
302

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, অনন্য গুণাবলীর অধিকারী এ বি এম মহিউদ্দিন চৌধুরী রাজনীতি করতেন সবার উপর মানুষ সত্য এই বোধ নিয়েই। জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও দলের জন্য মহিউদ্দিন চৌধুরী সীমাহীন দুর্ভোগ মোকাবেলা করেছেন। পরিশ্রমি ও দূরদর্শী নেতা হিসাবে তিনি সিদ্ধান্ত বাস্তবায়নে পরিকল্পিত নৈপুন্যতা দেখিয়ে সফল হয়েছেন। চট্টলার বুকে অদ্বিতীয় নেতা মহিউদ্দিন চৌধুরী।
গতকাল দুপুরে মহানগর আওয়ামী লীগ সাবেক সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, আবুল কালাম চৌধুরী, এম এ সাইদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, শ্রম সম্পাদক খোরশেদ আলম, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, স্বাস্থ্য সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, দপ্তর সম্পাদক আবু জাফর, বন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, আবদুল মতিন চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়–য়া, চেয়ারম্যান ওমর ফারুক, মোস্তাক আহমদ আঙ্গুর, ছিদ্দিক আহমদ বি.কম, নাছির আহমদ চেয়ারম্যান, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, এ কে আজাদ প্রমুখ।
সভা শেষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ চশমা হিলস্থ মরহুম জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন এবং কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। বিজ্ঞপ্তি