মহানগর গোয়েন্দা ও ট্রাফিক বিভাগকে চারটি জোনে ভাগ

0
231

সিএমপির ৬ ডিসি ও ৩ এডিসি’র রদবদল #

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম নগর গোয়েন্দা বিভাগ ও ট্রাফিক বিভাগকে চারটি জোনে ভাগ করা হয়েছে। এসব জোনে ছয়জন উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং তিনজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে।
রোববার নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান স্বাক্ষরিত এক আদেশে এ রদবদল প্রক্রিয়া সম্পন্ন হয়। এছাড়া আদালতে পুলিশের পক্ষে মামলার তদন্ত ও বিচারিক কার্যক্রম তদারকির জন্য একজন উপ-পুলিশ কমিশনারকে প্রসিকিউশন বিভাগের দায়িত্ব প্রদান করা হয়েছে। সিএমপি’র জনসংযোগ শাখা সূত্র এ তথ্য জানিয়েছে।
সূত্রটি জানায়, সিএমপির মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানকে মহানগর গোয়েন্দা দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, ট্রাফিক উত্তর বিভাগে আগে থেকে দায়িত্বপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে ট্রাফিক দক্ষিণ বিভাগে, পাবলিক অডার ম্যানেজমেন্ট (পিওএম) উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিলন মাহমুদকে ট্রাফিক উত্তর বিভাগে, উপ-পুলিশ কমিশনার এন এম নাসির উদ্দিনকে প্রসিকিউশন বিভাগে, উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেনকে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগে, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগে, সিএমপির দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) পংকজ বড়ুয়াকে বন্দর বিভাগে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম) এএএম হুমায়ুন কবিরকে পশ্চিম বিভাগে, এস্টেট এন্ড বিল্ডিং বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাদিরা নূরকে অতিরিক্ত দায়িত্বে সরবরাহ ও পরিবহন শাখায় পদায়ন করা হয়।