মতবিনিময় সভা : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি চরমে

0
149

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন হোসেন বলেছেন, ধর্ষণ, দুর্নীতি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা হয়ে পড়েছে। বিচারহীনতার সংস্কৃতির কারণেই কিন্তু আজ একের পর এক ধর্ষণ, গুম, খু‌নের মত অপরাধ বাড়ছে।
গতকাল রোববার বিকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনে ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আজ চরম পর্যায়ে। সরকার বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। সাধারণ জনগণ আজ দিশেহারা। সিন্ডিকেট ব্যবসায়ীরা বাজার নিয়ন্ত্রণ করছে। তিনি আরো বলেন দেশের মানুষ গণতন্ত্র ও মৌলিক অধিকার থেকে বঞ্চিত।
প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, সব কিছুর দাম প্রতিদিন বাড়ছে। তিনি সিন্ডিকেটের বিরুদ্ধে সাধারণ জনগণকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।
চান্দগাঁও ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ইলিয়াছ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, মো. কামরুর ইসলাম, সিরাজুল ইসলাম, চান্দগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. শরিফ উদ্দিন খান, নগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. মোশাররফ হোসাইন।
এতে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোহাম্মদ মিয়া, চান্দগাঁও ওয়ার্ডের সিনিয়র যুগ্ম সম্পাদক হাজী ওসমান গণি, হাজী মো. কামাল উদ্দিন, মোহাম্মদ ইউনুস, মো. আলমগীর নিরু, আরিফুল ইসলাম, মো. নাছির, মো. মোশাররফ হোসাইন, দীপংকর ভট্টচার্য, মো. ফজলুল করিম, ফোরকান উদ্দিন চৌধুরী জাবেদ, মো. নুরুল আমিন, এস এম ফারুক, নূহ গাজী সেলিম, মো. ওসমান গণি, মো. আলমগীর কোম্পানী, মো. নাছির, মো. নাছির, মো. আলমগীর, মো.আলমগীর। বিজ্ঞপ্তি