মতবিনিময় সভা : ‘করোনাকালে মানুষের পাশে ছিলো বিএনপি’

0
172

মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগমগঞ্জের নারী নির্যাতনের ঘটনা চরম জঘন্য। করোনা সচেতনতা বিষয়ে বিএনপিই প্রথম কাজ শুরু করে। নিজেদের পকেটের টাকা খরচ করে দেশের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে নেতা-কর্মীরা। করোনাকালে মানুষের কল্যাণে বিএনপি যে কাজ করেছে তা অন্য কেউ করতে পারেনি। মানুষের পাশে ছিলো বিএনপি।
তিনি চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল আলম শিপুর বাসায় পুলিশি তল্লাশির তীব্র নিন্দা জানান।
তিনি গতকাল রোববার বিকালে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে ফিরিঙ্গী বাজারের দলীয় কার্যালয়ে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
তিনি বলেন, করোনাকালে করোনা বহির্ভূত কাজ নিয়ে সরকার ব্যস্ত সময় পার করেছে।
প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, নোয়াখালী সিলেট নয় সারা দেশে ধর্ষণ আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। তিনি বলেন, ধর্ষণ থেকে পরিত্রাণ পেতে হলে ভয়ভীতি উপেক্ষা করে দল মত নির্বিশেষে সকলকে রাজপথে নেমে আসতে হবে।
৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক হামিদ হোসাইন, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী।
ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন আমিনুর রহমান মিয়া, সাবের আহামদ, আবুল কাসেম সওদাগর, নূর মোহাম্মদ, সোহেল ওসমান মামুন, রবিউল ইসলাম, জাহেদ আহামেদ, সাইফুদ্দিন মির্জা, হামিদুর রহমান হামু, আবদুর রাজ্জাক, রমজান আলী, সাজ্জাদ হোসেন, মো. মিয়া, মনোয়ারা বাবুল প্রমুখ। বিজ্ঞপ্তি