বড় শাস্তির মুখে জুভেন্টাসের একাধিক ফুটবলার

0
180

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
বিপাকে ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো ডিবালাসহ জুভেন্টাসের একাধিক ফুটবলার। করোনা সংক্রান্ত নিয়মবিধি ভাঙার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। আর তাই বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন রোনালদোসহ বাকিরা।
ঘটনাটি ঠিক কী? সম্প্রতি জুভেন্টাসের দুই সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। সেকারণে শনিবার থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত জুভের খেলোয়াড়দের সেলফ আইসোলেশনে থাকার কথা ছিল। এর মধ্যে বেশ কয়েকবার তাদের করোনা পরীক্ষাও হয়। কিন্তু জানা গিয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো ডিবালা, জুয়ান কুয়াদ্রাদো, ড্যানিলো এবং রড্রিগো নিয়মভঙ্গ করে আগেই সেলফ আইসোলেশন থেকে বেরিয়ে যান। এমনকী অপেক্ষা করেননি শেষ করোনা রিপোর্টেরও। আর তাই এবার বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন তারা। আসলে দেশের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচ খেলতে যে যার জাতীয় শিবিরে যোগ দিতেই তড়িঘড়ি বেরিয়ে যান। স্থানীয় স্বাস্থ্যদপ্তরের আধিকারিক রবার্তো টেস্টি বলেন, ‘ক্লাব আমাদের জানিয়েছে কয়েকজন খেলোয়াড় আইসোলেশন ভেঙে বাইরে বেরিয়েছেন। আমরা গোটা বিষয়টি আমরা উচ্চতর কর্তৃপক্ষকে জানিয়েছি।’
এই প্রসঙ্গে রোনালদো বা ডিবালা মুখ না খুললেও ব্রাজিলিয়ান ফুটবলার ড্যানিলো অবশ্য জানান, তার সমস্ত রিপোর্ট নেগেটিভ আসার পরই আইসোলেশন থেকে বেরিয়েছেন। তিনি আরও বলেন, দেশের জার্সিতে খেলতে নামা সবার কাছে গর্বের। তিনি ইটালিতে ফিরে এই প্রসঙ্গে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে কথা বলবেন।
এদিকে, এই বিতর্কের মাঝেই পর্তুগাল বনাম স্পেন হাইভোল্টেজ ফ্রেন্ডলি ম্যাচ শেষ হল গোলশূন্য ফলাফলেই। গোল পেলেন না রোনালদোও। তবে তার এবং রেনেটো স্যাঞ্চেজের একটি করে শট ক্রসবারে লেগে প্রতিহত হয়। স্পেনও বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল, কিন্তু তারাও গোল করতে ব্যর্থ হয়। খবর : সংবাদপ্রতিদিন’র।