বার্সাতেই থাকছেন মেসি!

0
199
Barcelona's Argentine forward Lionel Messi smiles during the Spanish League football match between Real Madrid and Barcelona at the Santiago Bernabeu stadium in Madrid on March 1, 2020. (Photo by GABRIEL BOUYS / AFP) (Photo by GABRIEL BOUYS/AFP via Getty Images)

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
লিওনেল মেসির ভবিষ্যৎ কী? বার্সেলোনায় থাকবেন? না পাড়ি জমাবেন অন্য কোনও ক্লাবে? শুধু বার্সা সমর্থকরা নন, গোটা ফুটবল বিশ্বের নজর এখন সেদিকেই। তবে সূত্রের খবর, আরও এক বছর প্রিয় ক্লাবেই থাকতে পারেন মেসি। তারপর সমস্ত জটিলতা কাটিয়েই দলবদল করবেন। ইতিমধ্যে আগামী মরশুমের জার্সির ছবি সামনে এনেছে বার্সেলোনা। সেখানে সবার সামনেই রয়েছে মেসির ছবি। আর সেটাই জল্পনা আরও বাড়িয়ে তুলেছে।
বুধবারই নানা টালবাহানার পর বৈঠকে বসেছিলেন মেসির বাবা তথা তার এজেন্ট জর্জ মেসি এবং ক্লাবের প্রেসিডেন্ট বার্তামেউ। জানা গিয়েছে, বৈঠক নাকি কিছতা হলেও ফলপ্রসূ হয়েছে। এমনকী মেসি নাকি আরও এক বছর বার্সায় থাকতে চলেছেন। আসলে আগামী মরশুমেই বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচন। বার্তামেউয়ের চেয়ারে বসতে চলেছেন ভিক্টর ফন্ট। মেসি প্রসঙ্গে সেই ফন্টের বক্তব্য, ‘আমি চাই মেসি আর একটা বছর অপেক্ষা করুক। কথা দিচ্ছি নির্বাচনে জিতে বার্সা প্রেসিডেন্ট হলে আমি আবার ক্লাবের সুখের দিন ফিরিয়ে আনব।’ এদিকে ভিদাল থেকে শুরু করে সুয়ারেজ- প্রত্যেকেই মেসিকে বোঝাচ্ছেন ক্লাব যেন না ছাড়েন। আবার মেসিকে রাখতে এতাই বদ্ধপরিকর বার্সা যে, ক্লাবের নতুন জার্সির প্রোমোশনেও এলএম টেনের ছবি রাখা হয়েছে। আর এই সমস্ত কিছুই ভাবাচ্ছে বার্সার রাজপুত্রকে।
যদিও এর পাশাপাশি মেসির দলবদলের জল্পনাও চলছে। এর মধ্যেই একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ৭০০ মিলিয়ন ইউরো নয়, ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি পেলেই মেসিকে ছেড়ে দেবে বার্সেলোনা। পরিস্থিতি যা, আগামিদিনে মেসির থাকা বা না থাকা নিয়ে জল অনেকদূর গড়াবে। খবর : সংবাদপ্রতিদিন’র।