বান্দরবানে লামা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা আক্রান্ত

0
298

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবান জেলার লামা উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা (ইউএইচএফপিও) কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  শনিবার বিকেলে বান্দরবান জেলার সিভিল সার্জন ডা. অংশৈ প্রম্ন এ তথ্য জানান।

স্বাস্থ্যবিভাগ জানায়, ১৩ মে লামা উপজেলার স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসকসহ ২৫ জনের নমুনা পরীক্ষার জন্য কক্সবাজার ল্যাবে পাঠানো হয়। শনিবার বিকেলে লামা উপজেলার ইউএইচএফপিওর রিপোর্টে করোনা পজেটিভ পাওয়া যায়।

বর্তমানে তিনি লামা স্বাস্থ্য কমপেস্নক্সের নিজ বাসভবনে  আইসোলশনে রয়েছেন। সেখানে তিনি  একা অবস্থান করছেন। করোনা ভাইরাস প্রতিরোধে লামা উপজেলাকে লকডাউন ঘোষণা করার পর থেকে তিনি লামা হাসপাতালেই অবস্থান করছেন।

সিভিল সার্জন ডা. অং শৈ প্রম্ন জানান, প্রাথমিক পরীক্ষায় লামা স্বাস্থ্য কমপেস্নক্সের ইউএইচএফপিও এর করোনা পজেটিভ পাওয়া যায়। তিনি এখন আইসোলেশনে রয়েছেন। আমরা পুনরায় তার করোনা পরীক্ষার জন্য আবেদন করেছি।

লামা হাসপাতালে দুজন করোনা আক্রান্ত রোগী আইসোলেশনে ছিলেন। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আইসোলেশনে থাকা অবস্থায় লামা স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসক তাদের সংস্পর্শে এসেছিলেন।  এখন পর্যন্ত বান্দরবানে করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ১২ জন। এর মধ্যে ৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।