বাংলাদেশের আরো দশ সিনেমায় দেব

0
207

সুপ্রভাত ডেস্ক :
কলকাতার নায়ক দেব বাংলাদেশের ‘কমান্ডো’ শিরোনামের একটি সিনেমায় কাজ করছেন। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির এখনো শুটিং শেষ হয়নি। এর মাঝেই জানা গেল, একই প্রতিষ্ঠানের আরো দশটি ছবিতে কাজ করতে যাচ্ছেন দেব।
ছবিগুলোর নাম- কমান্ডো-২, কমান্ডো-৩, শেরা, সমাপ্তি, অধ্যায়, আশ্রয়, কালবেলা, খোয়াবনাম, পিলু ও লকডাউন। বিষয়টি ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।
প্রযোজক সেলিম খান বলেন, দেবের সঙ্গে এ নিয়ে কথা চূড়ান্ত হয়েছে। ছবিগুলো বাংলাদেশের ছবি হবে, যৌথ প্রযোজনায় নির্মিত হবে না। সবগুলোর নায়িকা বাংলাদেশ থেকেই নেয়া হবে। তবে নির্মাতা পাঁচজন করে বাংলাদেশে ও কলকাতা থেকে নেয়া হবে। ছবির গল্প বাংলাদেশের।
সেলিম খান বলেন, পপি, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম, মাহি, মিতু এদেরকে নেয়া হতে পারে। গল্পে যাকে যাবে তাকে সেই ছবিতে ডাকা হবে। তবে কাউকেই এখনো চূড়ান্ত করা হয়নি। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবিগুলো নির্মাণ শুরু হবে।
তবে প্রাথমিক ধারণা করছেন আগামী সেপ্টেম্বর থেকে কলকাতায় টানা শুটিং শুরু করবেন। দশটি ছবির সেখানকার অংশের শুটিং শেষ হলেই বাংলাদেশের অংশের শুটিং শুরু করবেন। এমনটিই জানান এই প্রযোজক।
গত বছর ‘কমান্ডো’ চলচ্চিত্রের কাজ শুরু করেন দেব। তার বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। করোনাভাইরাসের কারণে ছবিটির কাজ আটকে আছে। নতুন ছবির কাজে হাত দেয়ার আগে এ ছবির কাজ শেষ করতে চান প্রযোজনা প্রতিষ্ঠান।
খবর : ডেইলিবাংলাদেশ’র।