বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র সেলিমুল হক চৌধুরী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী »

বাঁশখালীর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরী (৭৮) কে পুলিশ গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগে ৩টি মামলায় পৃথক পৃথকভাবে ২ বছরের কারাদন্ড এবং ১১ লাখ ৭০ হাজার অর্থদন্ড রয়েছে।

পুলিশ সোমবার (৮ জুলাই) রাতে উপজেলা সদরের এক মার্কেট থেকে গ্রেফতারের পর মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে বাঁশখালী  আদালতে সোর্পদ করা হলে আদালত জামিন না মঞ্জুর করে তাঁকে কারাগারে প্রেরণ করেন। তিনি বাঁশখালী পৌরসভার উত্তর জলদী গ্রামের মৃত জহিরুল হক চৌধুরীর ছেলে। চেক জালিয়াতি মামলাগুলো করেছিলেন পৌরসভার ব্যবসায়ী জামাল উদ্দিন এবং বৈলছড়ি এলাকার মহিউদ্দিন নামের দুই ব্যক্তি।

বাঁশখালী থানার এস আই কামরুল হাসান কায়কোবাদ বলেন, বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে ৩টি চেক জালিয়াতির মামলায় পৃথক পৃথক ভাবে ২ বছরের কারাদন্ড ও ১১ লাখ ৭০ হাজার টাকার অর্থদন্ড রয়েছে।

বাঁশখালীর যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের এপিপি আইনজীবি জুবেদ মাহমুদ চৌধুরী বলেন, ৩টি মামলায় সাজাপ্রাপ্ত আসামী বাঁশখালী পৌরসভার সাবেক মেয়রকে পুলিশ আদালতে নিয়ে আসলে তাঁর পক্ষের আইনজীবি জামিন প্রার্থনা করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।