প্রেস ক্লাবে করোনা নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন

0
229
চট্টগ্রাম প্রেস ক্লাবে করোনা শনাক্তকরণ বুথ উদ্বোধনকালে বক্তব্য রাখছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে), স্বাস্থ্য অধিদপ্তর, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও ব্র্যাকের সহযোগিতায় চট্টগ্রাম প্রেস ক্লাবে করোনা টেস্টের নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করা হয়েছে।
্আজ ৪ জুন (বৃহস্পতিবার) সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এই বুথ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা সারাবিশ্বকে নাড়া দিয়েছে। এ পরিস্থিতিকে মোকাবেলা করে করোনাকে জয় করতে হবে।
চট্টগ্রামে করোনা চিকিৎসার পরিধি বাড়ছে উল্লেখ করে মেয়র নাছির বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবসহ নগরীতে ছয়টি কালেকশন বুথ স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে আরও কালেকশন বুথ স্থাপন করা হবে।
চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, ব্র্যাকের প্রোগ্রাম ম্যানেজার ডা. রেশমা খানম।
সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপনের মেয়রের সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি চট্টগ্রামের হাসপাতালগুলোতে সাংবাদিকদের জন্য অন্তত দুইটি আইসিইউ বেড বরাদ্দ রাখার জন্য মেয়রের প্রতি অনুরোধ জানান।
এ সময় প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, চসিক কাউন্সিলর নাজমুল হক ডিউক, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, ব্র্যাক প্রতিনিধি মো. হানিফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি