প্রিমিয়ার ইউনিভার্সিটি ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি

0
125

প্রিমিয়ার ইউনিভার্সিটির প্রত্যেক শিক্ষার্থী রবি আজিয়াটা লিমিটেড থেকে স্পেশাল স্টুডেন্ট ডাটা প্যাক ও সলিউশান সার্ভিস ব্যবহার করতে পারবেন। এছাড়াও প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকা রবি আজিয়াটা লিমিটেডের কলরেট থেকে শুরু করে সব ধরনের করপোরেট সুযোগ-সুবিধা পাবেন। প্রিমিয়ার ইউনিভার্সিটি ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে গতকাল বুধবার দুপুর ১২টায় এই সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, প্রিমিয়ার ইউনিভার্সিটির মাননীয় প্রফেসর ড. অনুপম সেন। এ সময় ইউনিভার্সিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার খুরশিদুর রহমান, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
রবি আজিয়াটা লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এই প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) এ কে এম নাজমুল ইসলাম, জিএম (এন্টারপ্রাইজ বিজনেস) মোস্তফিজুর রহমান ও ম্যানেজার (এন্টারপ্রাইজ বিজনেস) মো. মেজবাহ উদ্দিন। চুক্তিতে স্বাক্ষর করেন ইউনিভার্সিটির পক্ষে রেজিস্ট্র্রার খুরশিদুর রহমান এবং রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে এই প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) এ কে এম নাজমুল ইসলাম। বিজ্ঞপ্তি