প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন এম এ সালাম

চট্টগ্রাম জেলা পরিষদ

চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন প্রাক্তন চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা পরিষদের অস্থায়ী কার্যালয় চত্বরে আসলেউৎসবমুখর পরিবেশে প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবালসহ কর্মকর্তা-কর্মচারীরাতাঁকে ফুলেল শুভেচ্ছাসহ স্বাগত জানান। পরে তিনি নির্ধারিত অফিসকক্ষে উপস্থিত হয়ে যোগদানপত্রে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধীজনদের উদ্দেশে এম এ সালাম বলেন, প্রশাসক হিসেবে জেলা পরিষদের কার্যক্রম বেগবান করার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে অংশগ্রহণের সুযোগ করে দেয়ার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও মাননীয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম এমপি’র নিকট কৃতজ্ঞ।

এ সময় চেয়ারম্যান থাকাকালীন যে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হাতে নিয়েছিলেন তা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সকলের সাথে মত বিনিময় শেষে বেলা ২.০০ ঘটিকায় তিনি বীর মুক্তিযোদ্ধা এবং জেলার দুস্থ ও অসহায় জনগণের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ করেন। বিজ্ঞপ্তি