প্রবারণা পূর্ণিমা উপলক্ষে সুজনের বার্তা : সকলের অন্তরে মৈত্রী প্রেম ও দয়া জাগ্রত হোক

0
159

বৌদ্ধ সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন গতকাল সকালে নন্দনকানন বৌদ্ধ বিহার ও কাতালগঞ্জ বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।
এ সময় তিনি বলেন, প্রবারণার মূল প্রতিপাদ্য আত্মশুদ্ধি, শুভ, সত্য ও সুন্দরকে বরণ করে অসত্য ও অসুন্দরকে বর্জন করা। আমি কামনা করি মানুষের অন্তর থেকে সব মলিনতা দূর করে অহিংসা, সাম্য, মৈত্রী, প্রেম ও দয়া জাগ্রত হোক।
এ সময় চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, রাজনৈতিক জামশেদুল আলম চৌধুরী, নাজিম উদ্দিন, চসিক নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, জয়সেন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, সমাজকল‍্যাণ সম্পাদক টিংকু বড়ুয়া, সচিভূষণ বড়ুয়া, সাধন বড়ুয়া, দীলিপ বড়ুয়া, স্বপন বড়ুয়া,সন্তু বড়ুয়া, সপু বড়ুয়া, জয়শান্ত বিকাশ বড়ুয়া, প্রকৌশলী পরিতোষ কুমার বড়–য়া, শিক্ষক রূপায়ন বড়–য়া, অধ্যক্ষ (অব.) দীপক কুমার তালুকদার, সিজার বড়ুয়া, উজ্জ্বল কান্তি বড়–য়া, অমলেষ বড়–য়া, রাজিব বড়–য়া, প্রকৌশলী রাখাল বড়–য়া, অভিনাশ বড়–য়া, সুমন বড়–য়া কমল, কাজল কান্তি বড়–য়া, স্বদেশ কুসুম চৌধুরী,দিবাকর বড়–য়া, সাধন চন্দ্র বড়–য়া প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি