প্রণোদনা উদ্যোক্তাদের অগ্রগতিতে ভূমিকা রাখবে

0
118

উইমেন চেম্বারের ফাল্গুন উৎসবে হাসিনা মহিউদ্দিন

চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় গতকাল সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারী পণ্যের বিক্রয় ও প্রদর্শনী এর অভ্যন্তরে ‘ফ্যাশন ও উৎসব নিয়ে আলোচনা এবং ফাল্গুন ১৪২৭’ উদ্যাপন করা হয়।

এতে উপস্থিত ছিলেন নগর মহিলা আওয়ামী লীগ, চট্টগ্রামের সভাপতি হাসিনা মহিউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সিএমপি এর সাধারণ সম্পাদিকা সানোয়ারা সুলতানা। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিডাবলইউসিসিআই এর  ভাইস-প্রেসিডেন্ট নিশাত ইমরান, পরিচালক সীমা খাতুন, প্রাক্তন পরিচালক শামীম মোর্শেদ, আক্তার বানু ফেন্সী, সদস্য জুবাইরা সাকী জিপসী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডাবলইউসিসিআই এর ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট জেসমিন আক্তার, পরিচালক মোস্তারী মোর্শেদ স্মৃতি, শাহেলা আবেদিন, প্রাক্তন পরিচালক কাজী তুহিনা আক্তার, নাসরিন সরওয়ার মেঘলা, সদস্য বেবী হাসান, সেলিনা মাহবুব, সারাহ তানভী, সবনম হক, আনোয়ারা শাহরিয়ার রিনু, শিরিন আক্তার শিল্পী এবং পুনাক সিএমপি এর সদস্যবৃন্দ। হোস্ট ছিলেন সিএমএসএমই প্রোডাক্টস্ ফেয়ার এর চেয়ারপার্সন ও সিডব্লিওসিসিআই এর পরিচালক রেবেকা নাসরিন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সিডাবলইউসিসিআই এই মহামারী পরিস্থিতিতে সকল স্বাস্থ্যবিধি মেনে ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদের ক্ষতি পুষিয়ে দেওয়ার উদ্দেশ্যে বসন্তকে সামনে রেখে যে আয়োজন করেছে তা সত্যিই প্রসংশনীয়।

তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধি এবং প্রণোদনা ঋণ পাওয়ার সুযোগ সৃষ্টির লক্ষ্যে সিডাবলইউসিসিআই  যে সব কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে তা নিঃসন্দেহে নারী উদ্যোক্তাদের অগ্রগতিতে ভূমিকা রাখবে।

বিশেষ অতিথি তার বক্তব্যে এই সংকটকালীন সুন্দর আয়োজনের জন্য সিডাবলইউসিসিআই এর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি