পাকিস্তান দলের নির্বাচক হতে পারেন শোয়েব আখতার!

0
181

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
পাকিস্তান ক্রিকেট দলের ইংল্যান্ড সফরের মাঝেই শোনা গিয়েছিল যে এবার দায়িত্ব কমতে চলেছে মিসবাহ উল হকের। বর্তমানে তিনি পাকিস্তানের জাতীয় দলের হেড কোচ একই সঙ্গে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছিলেন। তবে নির্বাচকের পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হবে বলে জানানো হয় পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে। আর সেই জায়গাতেই নতুন নির্বাচন প্রধান হিসেবে ভাবা হচ্ছে কোনও প্রাক্তন এক পেসারের কথা এমনটাই জানিয়েছিলেন পিসিবি-র এক শীর্ষ কর্তা। শেষ পর্যন্ত সেই দায়িত্ব পেতে পারেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার। খবর : জিনিউজ’র।
শোয়েব আখতার নিজেই জানিয়েছেন, পিসিবি-র সঙ্গে তার আলোচনা চলছে। এবং শীঘ্রই সে দেশের ক্রিকেটের বড় দায়িত্ব তিনি পেতে পারেন। অর্থাৎ নির্বাচক প্রধানের দায়িত্বের কথাই হয়তো ইঙ্গিত করেছেন বড় দায়িত্ব বলতে।
পাকিস্তান ক্রিকেট দলের যে কোনও বিষয়ে বরাবর কথা বলতে দেখা গিয়েছে শোয়েব আখতারকে। ভাল হলে প্রশংসাও যেমন করেন, তেমনি পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করতেও পিছ পা হন না। আবার মুখতোড় জবাব দিতেও ছাড়েন না প্রাক্তন এই পেসার। এবার সবকিছু ঠিকঠাক থাকলে পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচক প্রধান হবেন শোয়েব আখতার।
এ প্রসঙ্গে শোয়েব নিজেই জানিয়েছেন, ‘বোর্ডের সঙ্গে আমার কিছুটা আলোচনা হয়েছে এবং পাকিস্তান ক্রিকেটের বড় একটি দায়িত্ব নিতে আমি আগ্রহী। তবে এখনও কোনও কিছুই চূড়ান্ত হয়নি।’