পথবন্ধুদের শিক্ষার আলোয় আলোকিত করতে হবে

68

নৈতিক স্কুলের শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী বিতরণ

শহীদ বুদ্ধিজীবী আলি করিম ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খুলশী ঝাউতলাস্থ নৈতিক স্কুলের শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্যবিধি মেনে গতকাল ৭ মে বিকেলে ৯০ জন শিক্ষার্থীকে উপহারস্বরুপ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।
এতে সভাপতিত্ব করেন স্কুলের সভাপতি চবির সমাজবিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. গাজী সালেহ উদ্দীন। প্রধান অতিথি ছিলেন অস্ট্রেলিয়া নিবাসী ছাত্রলীগের প্রাক্তন নেতা মইনুল হক রাসেল। বিশেষ অতিথি ছিলেন আমেরিকা নিবাসী ইমরানা ফেরদৌস, উপস্থিত ছিলেন শিক্ষক তৌহিদ, বিপ্লব খান, রিফায়েত, ফিরোজ প্রমুখ।
ড. গাজী সালেহ উদ্দীন বলেন, করোনাকালীন এই কঠিন ক্রান্তিকালে ব্যতিক্রমধর্মী গরীব পথশিশুদের নিয়ে গড়া নৈতিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে ৩য় বারের মত খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
তিনি বলেন পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে শিক্ষার আলোর দেওয়ায় এ প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। তিনি এ উপহার সামগ্রী বিতরণে যারা সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান। সাথে সাথে ভবিষ্যতে এ প্রতিষ্ঠানের কল্যাণে সমাজের সামর্থ্যবান সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান অতিথি বলেন পথবন্ধুদের শিক্ষার আলোয় আলোকিত করতে পারলে দেশের সামগ্রিক উন্নতি আরো সুনিশ্চিত হবে। তিনি শিক্ষার্থীদের কল্যাণে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। বিজ্ঞপ্তি