পটিয়ায় ইউনিয়ন যুবলীগের সভাপতির ওপর সন্ত্রাসী হামলা

0
246

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :

পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. করিম মোসত্মফার (৪০) উপর গত বৃহস্পতিবার সকালে সন্ত্রাসী হামলা করা হয়েছে। আহত করিম মোসত্মফা পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। হামলার ঘটনায় একই এলাকার আবদুল করিমের পুত্র মনির আহমদ প্রকাশ মনির (৩৫) ও  আবুল বশরের পুত্র মো. ফোরকানের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখনো তাদের গ্রেফতার করতে পারেনি। পটিয়া উপজেলা যুবলীগের আহবায়ক হাসান উলস্নাহ, যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির ও মাস্টার রিটন নাথ হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়ন সীমান্তে উপজেলা আওয়ামী লীগ নেতা বিএম জসিম উদ্দিনের একটি স’মিল রয়েছে। বর্তমানে মিলটি দেখাশুনা করেন ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. করিম মোসত্মফা। গত মঙ্গলবার হাইদগাঁও এলাকার মনির আহমদ ও ফোরকান কিছু গাছ চিড়ানোর জন্য মিলে যায়। গাছ চিড়ানো শেষ করে টাকা না দিয়ে যাওয়ার সময় তাদের সঙ্গে যুবলীগ নেতার সঙ্গে বাকবিতন্ডা হয়। এর জের ধরে বৃহস্পতিবার সকালে হাইদগাঁও ব্রাহ্মনপাড়া গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে অতর্কিতভাবে হামলা করা হয়েছে। এক পর্যায়ে লোহার রড দিয়ে যুবলীগ নেতাকে এলোপাতারি পেটান। এসময় পকেটে থাকা ১ লাখ ৫ হাজার ৩০২ টাকা ছিনিয়ে নেওয়া হয়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতির উপর হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।