নবনির্বাচিতদের সম্মিলিত চেষ্টায় আরো সমৃদ্ধ হবে প্রেস ক্লাব

0
164

দায়িত্ব হস্তান্তর সভায় সভাপতি আলী আব্বাস

চট্টগ্রাম প্রেস ক্লাব পরিচালনায় নবনির্বাচিত কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেছেন ক্লাব সভাপতি আলী আব্বাস।
গতকাল বুধবার বেলা ১২ টায় ব্যবস্থাপনা কমিটির এক যৌথ সভা প্রেস ক্লাবের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করে।
প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে যৌথসভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, বিদায়ী সহ-সভাপতি ও নবনির্বাচিত কার্যকরী সদস্য মনজুর কাদের মনজু, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, বিদায়ী অর্থ সম্পাদক ও নবনির্বাচিত কার্যকরী সদস্য দেবদুলাল ভৌমিক, বিদায়ী সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, বিদায়ী গ্রন্থাগার সম্পাদক ও নবনির্বাচিত অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, বিদায়ী প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং নবনির্বাচিত গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, বিদায়ী কার্যকরী সদস্য মোহাম্মদ শামসুল ইসলাম, নবনির্বাচিত সহসভাপতি স ম ইব্রাহীম, কাজী আবুল মনসুর, নবনির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, নবনির্বাচিত কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার ও মোয়াজ্জেমুল হক।
সভাপতি আলী আব্বাস চট্টগ্রাম প্রেস ক্লাবের ভাবমূর্তি রক্ষা করে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, নব নির্বাচিতদের সম্মিলিত চেষ্টায় আরো সমৃদ্ধ হবে প্রেস ক্লাব। বিজ্ঞপ্তি