নগর আওয়ামী লীগের বৃক্ষরোপণ : ‘তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে’

259

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, সময়ের দাবি পরিস্থিতিকে মোকাবেলা করা।
এই পরিস্থিতি মোকাবেলায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা মাঠে থেকে পরিস্থিতিকে সামাল দিয়ে যাচ্ছেন। পাশাপাশি সংগঠনের তৃণমূল স্তরকেও সুসংগঠিত করছে। এই দায়িত্ব পালনে যারা নিবেদিত তাদের অবশ্যই মূল্যায়িত করতে হবে।
তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মহানগরীতে বৃক্ষরোপণ ও বৃক্ষচারা বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে ২০ নম্বর দেওয়ানবাজার ওয়ার্ড, ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড, ৩১নম্বর আলকরণ ওয়ার্ডে আয়োজিত অনুষ্ঠানে একথাগুলো বলেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্তমান নেতৃত্ব রাজনৈতিক ও সামাজিক ইস্যুতে তৃণমূল স্তরকে গুরুত্ব দিয়ে আসছে। আমি বিশ্বাস করি তৃণমূল স্তরের পরীক্ষিত নেতাকর্মীরা নেতৃত্বের জায়গায় পদায়ন হবেন।
স্থানীয় ইউনিট পর্যায়ের প্রতিবেদনকে সামনে রেখে আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করেছি। তার আগে আমাদের ইউনিট, ওয়ার্ড, থানা পর্যায়ের নেতাকর্মীদের মানুষের সাথে আত্মবন্ধন তৈরি করে তাদের সুখে দুঃখে পাশাপাশি হতে হবে।
মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীর সঞ্চালনায় স্বনির্ভর ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠিত বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রমে বিভিন্ন স্থানে সভাপতিত্ব করেন ২০ নম্বর দেওয়ানবাজার ওয়ার্ডে পেয়ার মোহাম্মদ, ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডে আলহাজ্ব সলিমউল্লাহ বাচ্চু, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে হাজী আবদুর রহমান।
এতে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, উপদেষ্টামন্ডলীর সদস্য শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের হাজী ছিদ্দিক আলম, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের গিয়াস উদ্দিন, আবু তৈয়ব ছিদ্দিকী, সাইদুল আরেফিন প্রমুখ। বিজ্ঞপ্তি